০৬ মে ২০২৪, ০৩:১২ অপরাহ্ন, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান কাবিননামায় দেনমোহর নিয়ে প্রতারণা, স্ত্রী গ্রেফতার গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ দর্শনার রেলবাজারের আলোচিত গাজা ব্যবসায়ী তহমিনা গ্রেফতার ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে সুজনকে পিটিয়ে হত্যা, বাবা ও ভাই গ্রেপ্তার
বিপিএলে সবচেয়ে দামি দল সাকিবের ফরচুন বরিশাল, কম খরুচে চট্টগ্রাম

বিপিএলে সবচেয়ে দামি দল সাকিবের ফরচুন বরিশাল, কম খরুচে চট্টগ্রাম

আজকের ক্রাইম ডেক্স : আগামী জানুয়ারিতে মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসর। এরই মধ্যে সম্পন্ন হয়েছে প্লেয়ার্স ড্রাফটও।

যেখানে দল সাজাতে সবচেয়ে বেশি টাকা খরচ করেছে সাকিব আল হাসানের দল ফরচুন বরিশাল। আর সবচেয়ে কম খরচ করেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

বিদেশি ক্রিকেটারদের মধ্যে থেকে সরাসরি চুক্তিতে বরিশাল দলে ভিড়িয়েছে রাহকিম কর্নওয়াল, মোহাম্মদ ওয়াসিম, ক্রিস গেইল, ইব্রাহিম জাদরান, ইফতিখার আহমেদ, নাভিন উল হক, উসমান কাদির, কুশল পেরেরা, রহমানউল্লাহ গুরবাজ ও করিম জানাতকে। সাকিব আল হাসান একমাত্র বাংলাদেশি হিসেবে চুক্তি করেছেন বরিশালের সঙ্গে।

অন্যদিকে ড্রাফট থেকে বরিশাল দলে নিয়েছে মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, ইবাদত হোসেন, এনামুল হক বিজয়, কামরুল ইসলাম রাব্বি, ফজলে মাহমুদ রাব্বি, হায়দার আলি, চতুরাঙ্গা ডি সিলভা, সৈয়দ খালেদ আহমেদ, সাইফ হাসান, কাজী অনিক, সানজামুল ইসলাম, সালমান হোসেন ইমনকে।

এই ক্রিকেটারদের পেছনে বরিশালের মোট খরচ ৪ কোটি ৫০ লাখ টাকা। দেশি ক্রিকেটারদের পেছনে ৩ কোটি ৬০ লাখ ও বিদেশি ক্রিকেটারদের পেছনে ৯০ লাখ টাকা খরচ হয়েছে তাদের।

৭ ফ্র্যাঞ্চাইজির মধ্যে দল গঠন করতে দ্বিতীয় সর্বোচ্চ টাকা খরচ করেছে ঢাকা ডমিনেটর্স। দেশি ও বিদেশি ক্রিকেটারদের পেছনে তাদের খরচ ৪ কোটি ৩০ লাখ টাকা।

বাকি দলগুলোর মধ্যে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ৪ কোটি ১৫ লাখ, খুলনা টাইগার্স ৩ কোটি ৮০ লাখ, সিলেট স্ট্রাইকার্স ৩ কোটি ৭০ লাখ, রংপুর রাইডার্স ৩ কোটি ১৫ লাখ ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ২ কোটি ৭৫ লাখ টাকা খরচ করেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019